poniedziałek, 19 listopada 2012

শক্তি বল এক বিশ্বের সবচেয়ে জনপ্রিয় lotteries মধ্যে, যেখানে আপনি কয়েক শত মিলিয়ন ডলার যাও win আপ করতে পারেন. এ পর্যন্ত, শক্তি বল বৃহত্তম jackpot ছিল $ 365 মিলিয়ন হিসাবে হিসাবে উচ্চ. 02/18/2006 এটা ছিল একটি বছর এবং 8 খেলোয়াড়দের মধ্যে বিভক্ত জয়লাভ. এটি একটি বিশাল শক্তি বল jackpot আছে. আজকের হিসাবে, ভাগ্যবান বিজয়ী 11/19/2012 শক্তি বল যতটা $ 250 ডলার জিততে পারে. যদি কোন বুধবার ড্র এর মধ্যে একটি জয়, jackpot আরো এবং আরো হবে! এমনকি এটি একটি PowerBall নতুন রেকর্ড গড়ে উঠতে পারে!
লটারীর মার্কিন যুক্তরাষ্ট্রে তৈরি এবং MUSL, ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন Lotto দ্বারা সংগঠিত হয়. Jackpot মধ্যে ক্ষুদ্রতম সম্ভাব্য পরিমাণ অনেক হিসাবে $ 20 ডলার হিসাবে হয় সব সংখ্যার আঘাত. যদি কেউ চলে যায়, জমে 5 মিলিয়ন মার্কিন ডলার যাও প্রসারণ ড্র আঁকা.

কিভাবে বল পাওয়ার প্লে:
5 59 নম্বর 1 থেকে নির্বাচিত সংখ্যা আপনি সংখ্যার সঙ্গে এক নম্বর (শক্তি বল) থেকে 1 যাও 39 নির্বাচন করা আবশ্যক

শক্তি বল সুরতি
প্রতি বুধবার এবং শনিবার - 22:59 ঘন্টা মার্কিন ইস্টার্ন সময়, 21:59 কেন্দ্রিয় মার্কিন যুক্তরাষ্ট্র. অঙ্কন পশ্চিম দেস ময়েনস, আইওয়া MUSL হয়ে থাকে.



ব্যবহার করে দেখুন মূল্যহীন, কারণ আপনার বড় টাকা জিততে পারে! শুধু সাইন আপ করুন এবং লক্ষ লক্ষ মানুষের জন্য বাজানো শুরু! রেজিস্টার যাও, শুধু ব্যানার পোস্ট পাশে টেক্সট ক্লিক করুন. এটা ঠিক করা একটি মুহূর্ত, এবং সম্ভবত পাবেন না চান তাহলে আপনাকে একটি ধনকুবের হবেন এবং আপনি আপনার স্বপ্ন জীবিত শুরু করতে পারেন!

Brak komentarzy:

Prześlij komentarz

WIN 400 MILLIONS DOLLARS IN MEGA MILLIONS! THE DRAW IS TOMMOROW! Play online here: