środa, 9 października 2013

স্পেন থেকে যা আসে এল GORDO লটারি . দেশের বিরাট জনপ্রিয়তা ভোগ করেন. স্পেনীয় হয়তো অনেকে 98 % হিসেবে প্রতি ড্র ElGordo নেভিগেশন কয়টা বেট কিনতে. এল GORDO লটারি জন্য Licences Y Apuestas Del Estado আছে.

এল GORDO মধ্যে জেতা পেল্লায় হয় ! আপনি ডিসেম্বর 22 উপর সঞ্চালিত হয় , যা বড়দিন ড্র, মধ্যে € 2.2 বিলিয়ন পর্যন্ত জয় করতে পারেন . এই অঙ্কন এল GORDO De Navidad বলা হয়. ElGordo প্রধান পুরস্কার ছাড়াও অধিক 13 000 প্রাইজমানি হয়. - " সামার ফ্যাট " ড্র 5 ঘন্টা পর্যন্ত স্থায়ী হয় জানুয়ারী 6 Sorteo Del Nino , জুলাই 5: অর্থ বিশাল পরিমাণ আপনি জয় করতে পারেন যেখানে আঁকুন ! এটা সব স্পেনীয় দ্বারা দেখা হয়. অর্থ কোন পরিমাণ জেতার সম্ভাবনা খুব বেশী . এটি 1 থেকে 6

এই losowaniami ছাড়াও একটি অতিরিক্ত ড্র অনুষ্ঠিত হয়. ভাগ্যবান সংখ্যার 13:00 স্প্যানিশ সময়ে প্রতি রবিবার জানুয়ারি , মার্চ, মে , জুলাই এবং নভেম্বরে টানা হয় . আঁকা মাদ্রিদ অনুষ্ঠিত হয়. আপনি 655 মিলিয়ন ইউরোর আপনি যদি 78 মিলিয়ন ইউরোর জয়. এল GORDO উদ্ভিদ জন্য টিকিট ব্যয়বহুল, এটা 200 ইউরোর খরচ. টিকিট 10 ভাগে ভাগ করা হয় . " Decimos " - আপনি কোন সব 10 অংশ, অথবা শুধুমাত্র একটি বা কয়েক দশক কিনতে পারেন. এক দশকে 20 ইউরো খরচ হবে. আপনি জিতে যদি টিকেট নেভিগেশন বৃক্ষের পতন হয় , এবং তারপরে প্লেয়ার পুরস্কার টিকেট এর " দশ " কেনা যারা ​​মধ্যে বিভক্ত করা হয় , উদাহরণস্বরূপ, শুধুমাত্র এক দশকে কিনতে হবে .

কুপন 54 নম্বর " pronósticos 'এবং কুপন 0 থেকে 9 নম্বর একটি সংখ্যা " número clave "থেকে এল GORDO সুরতি আপনি সঠিকভাবে বেমানান 5 নম্বর .

ElGordo কিভাবে খেলতে ?
শুধু ব্যানার ক্লিক করে যে কোনো পৃষ্ঠায় যান এবং আপনার একাউন্ট রেজিস্টার কর . আপনি সাইন আপ করার পরে, আপনি আঁকা জন্য কুপন ক্রয় করা যেতে পারে. কেনার পর আপনি একটি আদেশ নিশ্চিতকরণ পাবেন . আপনার প্রোফাইলে , আপনি খুব সহজেই আপনার জেতা পরিচালনা করতে পারেন. এখন খুঁজে বের করুন. রবিবার উপর সঞ্চালিত হয় , যা ড্র, জন্য ক্রয় টিকেট স্পেন মধ্যে বৈধ , যা শনিবার সময় 15:00 PM তে পোস্ট করা এ শেষ. এল GORDO এ গাছ কেনার উপরন্তু, আপনি যেমন ইউরো লক্ষ লক্ষ , সুপার Ena Lotto , শক্তি বল বা মেগা লক্ষ লক্ষ হিসেবে বিশ্বের অন্যান্য জনপ্রিয় lotteries , আপনি গাছপালা কিনতে পারেন.

Brak komentarzy:

Prześlij komentarz

WIN 400 MILLIONS DOLLARS IN MEGA MILLIONS! THE DRAW IS TOMMOROW! Play online here: