środa, 25 września 2013

Oz Lotto অস্ট্রেলিয়া থেকে যা আসে একটি সুরতি হয়. এটি 7 এর অজ Lotto হিসাবে পরিচিত হয়. অজ Lotto Tattersall এর লিমিটেড দ্বারা পরিচালিত হয়. লটারি অজ Lotto অস্ট্রেলিয়ার প্রথম জাতীয় লটারি হিসাবে পরিচিত হয়. বেসিক অজ Lotto Jackpot 2 000 000 অস্ট্রেলিয়ান ডলার .

অজ Lotto খেলার শুরু 26/02/1994 হয়. তারপর আমি 45 সংখ্যার খুঁজে 6 নম্বর মুছে দিন ছিল. 18.10.2005 থেকে 7 এর অজ Lotto হয়ত অন্য নম্বর মুছে ফেলা . এখন, অজ 7 Lotto সংখ্যা শীর্ষ পুরস্কার জিতে 45 নম্বর থেকে মুছে ফেলা আবশ্যক . অজ Lotto নাম Tatts অঞ্চল এবং কুইন্সল্যান্ড 7 এর অজ Lotto সুপার 7 এর অজ Lotto পরিবর্তন করা হয়েছে.

অজ Lotto আঁকা ভাগ্যবান সংখ্যার প্রতি মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়. ড্র মেশিন সময় নয়টি সংখ্যা স্বপক্ষে. প্রথম সাত নম্বর উইনিং নম্বর থেকে টানা . পরবর্তী দুটি সংখ্যার টস নিম্ন স্তরের সাথে প্রাসঙ্গিক additives একটি সংখ্যা টানা . গুরুত্বপূর্ণ! Jackpot জিততে আপনাকে সমস্ত নয়টি সংখ্যা সাত মৌলিক সংখ্যার আঘাত করেছেন আঘাত করতে হবে না .

অজ Lotto কিভাবে খেলতে ?
প্রথম আপনি ভাউচার অজ Lotto বিক্রি ওয়েবসাইট যা , আপনার নিজের অ্যাকাউন্ট সেট আপ করতে হবে. আমাদের ওয়েবসাইটে কোনো ব্যানার উপর ক্লিক করে, আপনি দ্রুত এবং সহজেই তা করতে পারেন. আপনি আপনার একাউন্টে লগ ইন করুন , যখন আপনি খেলতে চান যা lotteries পছন্দ করে নিন আছে. অজ Lotto ছাড়াও , উদাহরণস্বরূপ, সুপার Ena Lotto এবং ইউরো লক্ষ লক্ষ অন্য lotteries হতে পারে. তারপর ভাগ্যবান সংখ্যার ভবিষ্যদ্বাণী . আপনার প্রোফাইলে আপনার জন্ম আপনার নির্বাচিত সংখ্যার স্বপক্ষে নির্বাচন করতে সক্ষম হবে. আপনি উদ্ভিদ আঁকা কিনতে চাই কত বাতলান করতে সক্ষম হবে. একবার এই আপনি বাটন " প্রতিষ্ঠার যোগ করুন " টিপুন আছে সম্পন্ন করা হয়. এখন আমি শুধু পেমেন্ট যান. পেমেন্ট করার পরে আপনি আপনার দেওয়া কয়টা বেট দ্বারা সমর্থিত হতে হবে , যা একটি ইমেইল পাবেন . যেহেতু আপনি দেখতে পারেন , এটা খুবই সহজ. দেরি করবেন না, এখন খেলা ! আরও তথ্যের জন্য ব্যানার উপর ক্লিক করুন.

$ 106,549,984.76 অজ Lotto ইতিহাসের সবচেয়ে বড় জয় হয়. দুটি মানুষ , দক্ষিণ অস্ট্রেলিয়া থেকে কুইন্সল্যান্ড থেকে একটি এবং অন্যান্য জয়ী হয়েছে এই বৃহৎ পরিমাণ .

Brak komentarzy:

Prześlij komentarz

WIN 400 MILLIONS DOLLARS IN MEGA MILLIONS! THE DRAW IS TOMMOROW! Play online here: