środa, 28 sierpnia 2013

Megamillions লটারি আমেরিকান. মেগা লক্ষ লক্ষ ইন্টারনেটের মাধ্যমে ইউরোপে ভাল অভিনয় করা যেতে পারে. এটা খুবই সহজ. অফার মেগা লক্ষ লক্ষ শ্রবণ করার পরে, আপনি এই জনপ্রিয় লটারি এ অনেক কিনতে ইচ্ছুক. আমরা যে সঙ্গে আপনি সাহায্য করতে পারেন! শুধু সাইটের যেকোন ব্যানার উপর ক্লিক করুন এবং খুঁজে বের করতে.

মেগা লক্ষ লক্ষ ইতিহাস:
মেগা লক্ষ লক্ষ 06.09.1996 প্রতিষ্ঠিত হয়েছিল. পূর্বে, এটি একটি "মাল্টি খেলা" হিসেবে জনপ্রিয়. মেগা লক্ষ লক্ষ জর্জিয়া, ইলিনয়, মেরিল্যান্ড, Massachuset, মিশিগান এবং ভার্জিনিয়া থেকে. নিউ জার্সি মে 1997 সালে মেগা লক্ষ লক্ষ যোগদান করেন. ওহিও এবং নিউ ইয়র্ক 2002 সালে লটারি যোগদান করেন. এর পরে, এছাড়াও মেগা লক্ষ লক্ষ ক্যালিফোর্নিয়া এবং টেক্সাস যোগদান করেন. মন্টানা, নেব্রাস্কা, আরিজোনা, মেইন এবং ওরেগন 2010 মেগা লক্ষ লক্ষ যোগদান করেন. 2002 সালে নাম "মেগা লক্ষ লক্ষ" থেকে "মাল্টি খেলা" পরিবর্তন. মেগা Mullions MUSL টিকিট যুগ্ম বিক্রয়ের জন্য অনুমোদিত একটি চুক্তিতে স্বাক্ষর করেন. এটি 2009 সালে ঘটেছে. 31.01.2010 থেকে ভাগ্য 23 অংশীদারদের, শক্তি বল দ্বারা মেগা লক্ষ লক্ষ বিক্রি শুরু করেন.

মেগা লক্ষ লক্ষ লটারি 23:00 ইস্টার্ন সময় WSB টিভি এ মঙ্গলবার এবং শুক্রবার অনুষ্ঠিত হয়. মেগা লক্ষ লক্ষ লটারি গ্লেন পোড়া দ্বারা পরিচালিত হয়. মেগা লক্ষ লক্ষ নেভিগেশন পণ বয়স শুধুমাত্র ব্যক্তি কিনতে পারেন.

মেগা লক্ষ লক্ষ উপর বাজি কেনা, আপনি 1 থেকে 56 থেকে পাঁচ নম্বর নির্বাচন করা আবশ্যক 56 নম্বর 1 সাদা গোলকের উপর স্থাপন করা হয়. আপনি 1 থেকে 46 একটি সংখ্যা নির্বাচন করা আবশ্যক এই সংখ্যার সুবর্ণ বুলেট উপর অবস্থিত হয়.

নূন্যতম jakcpot মেগা লক্ষ লক্ষ হয় $ 12 000 000 কোন এক সব সংখ্যার আঘাত, Jackpot ক্রমবর্ধমান হয়. 60 ড্র জন্ম দিন বা আপনি মধ্যে এই প্রতিবেদনের 26 সমান বার্ষিক কিস্তিতে বিজয় নিতে পারবেন যদি বিজয়ী, এক কিস্তিতে নগদ অর্থ সংগ্রহ করা যেতে পারে.

সবচেয়ে বড় জয় 06.03.2007 এর মেগা লক্ষ লক্ষ আসেন. এটি একটি বিশাল পরিমাণ ছিল. গ্লেন পোড়া বরাবর Yolanda Vega বৈশিষ্ট্যযুক্ত যখন পরিচালিত আঁকা.

আপনি মেগা লক্ষ লক্ষ খেলতে চান? এটা খুবই সহজ. বিজ্ঞাপন ক্লিক করে সাইন আপ করুন. তারপর আপনি আপনার bets এবং পাঠাতে জেতা পরিচালনা করতে পারেন. এটা কত সহজ খুঁজে পাবেন!

Brak komentarzy:

Prześlij komentarz

WIN 400 MILLIONS DOLLARS IN MEGA MILLIONS! THE DRAW IS TOMMOROW! Play online here: