czwartek, 29 sierpnia 2013

এছাড়াও ইউ Lotto হিসাবে পরিচিত ইউকে লটারি, ইউ কে থেকে আগত একটি সুরতি হয়. তিনি মহান দেশে জনপ্রিয়তা, সেইসাথে বিশ্বের ক্ষমতা ভোগ. ইউকে লটারি Camelot গ্রুপ দ্বারা 1994 সালে নির্মিত হয়েছিল. সুপারভিশন লটারি Uk ন্যাশনাল লটারি কমিশন প্রয়োগ করা হয়. ইউকে লটারি খেলা বয়স 16 বছর ধরে খেলোয়াড়দের জন্য.

আপনি Uk লটারি জয়, তাহলে আপনাকে ট্যাক্স দিতে হবে না! জেতা একটি থোক খুঁজে দেওয়া হয়. 180 দিন (ছয় মাস) তাদের পুরস্কার প্রাপ্ত পর্যন্ত Uk লটারি সময় আছে! এটি এখনও একটি পুরস্কার পাবেন না যদি, অর্থ কিছু প্রতিষ্ঠানের স্থানান্তরিত হয়.

ইউকে লটারি বুধবারে এবং শনিবার অনুষ্ঠিত হয় স্বপক্ষে.

খেলার ইউকে লটারি নিয়ম যেমন ইউরো লক্ষ লক্ষ হিসাবে অন্যান্য গেম যারা, একই রকম. এখানে 49 নম্বর 1 থেকে 6 নম্বর মুছে ফেলা আবশ্যক উপরন্তু, এছাড়াও অন্য একটি নম্বর টানা হয়. Jackpot কিন্তু এটা বিবেচনায় নেয়া হয় না. আপনি যদি এর পরিবর্তে 6 সংখ্যার 5 আঘাত তারপর, অতিরিক্ত সংখ্যা আপনার জেতা বৃদ্ধি সম্ভব করে তোলে. আপনি উপরের ব্যানারে ক্লিক করে জানতে পারেন. অন্যান্য অনেক lotteries হিসাবে হিসাবে ভাল, Uk লটারি যেমন এলোমেলোভাবে কম্পিউটার দ্বারা নির্বাচিত সংখ্যার সাথে একটি উদ্ভিদ কিনতে পারেন. তিনি এটি একটি "ভাগ্যবান চোবান" কল.

এ গ্রেট ব্রিটেনে লটারি jackpots বিশাল. ড্র কেউ ছয় সংখ্যার ব্যার্থ হলে, Jackpot তিনটি স্বপক্ষে দ্বারা বৃদ্ধি করা হয়.

ইউকে লটারি Lotto (Uk লটারি) গাছপালা ইন্টারনেটের মাধ্যমে ক্রয় করা যেতে পারে যে জন্য বিখ্যাত. সম্ভব আমাদের ওয়েবসাইট থেকে ধন্যবাদ. আপনার অ্যাকাউন্ট www.playuklottery.com নিবন্ধিত যান. পরে আপনি সংখ্যা ভবিষ্যদ্বাণী বা "ভাগ্যবান চোবান" ব্যবহার করুন. কুপন প্রদান খুব সহজ. আরো আপনি আমাদের ওয়েবসাইটে ব্যানার উপর ক্লিক করে পাবেন বিবরণ. অবশ্যই, গ্রেট ব্রিটেন Lotto ছাড়াও, আপনি বিশাল jackpots যে অন্যান্য গেম খেলতে পারেন. এই গেমটি, অবশ্যই সুপার Ena Lotto, অজ Lotto, শক্তি বল বা মেগা লক্ষ লক্ষ ইউরো লক্ষ লক্ষ হয়. আপনি খেলা ড্র হোস্ট যা obywatelm দেশের হতে হবে না. এখন আপনি দ্রুত এবং বাড়িতে গিয়েই এই lotteries নেভিগেশন অনলাইন পণ কিনতে পারেন. দেরি করবেন না, সাইটের যেকোন ব্যানার উপর ক্লিক করে সাইন আপ করুন....

Brak komentarzy:

Prześlij komentarz

WIN 400 MILLIONS DOLLARS IN MEGA MILLIONS! THE DRAW IS TOMMOROW! Play online here: